1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

খুলনা ডুমুরিয়া থেকে ১০ ককটেল উদ্ধার এবং আটক ০৩

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৬৫ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা:-সোমবার (০৫ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ৯টার দিকে ডুমুরিয়ার গুটুদিয়া থেকে ১০ ককটেল উদ্ধার ও ০৩ জনকে আটক করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানান, রাত ৯টার দিকে হঠাৎ গুটুদিয়া ইউনিয়নের ওয়াবদার মাথা মোড় থেকে শলুয়াগামী সড়কের বড়ডাঙ্গা ব্রিজের উত্তর পাশ এলাকায় দুটি গুলির শব্দ শুনতে পান এলাকাবাসী। পরে খবর পেয়ে ডুমুরিয়ার থানার ওসিসহ অন্য অফিসাররা  ঘটনাস্থলে যান।

এ সময় এলাকাবাসীর মুখে ঘটনার বর্ণনা শুনে তারা তল্লাশি শুরু করেন। এক পর্যায়ে রাস্তার পাশ থেকে পাঁচটি বড় ও তিনটি ছোট ব্যাগের মধ্য থেকে ১০টি ককটেল উদ্ধার করা হয়।

 

ককটেল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সকালে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ০৩ জনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......